http://www.sitepromotiondirectory.com চট্টগ্রামে ডাকাতির পর একই পরিবারের ৪ জন কে গণধর্ষণ | Natok song movies video and News

Monday, December 18, 2017

চট্টগ্রামে ডাকাতির পর একই পরিবারের ৪ জন কে গণধর্ষণ

  Natok,song,movies video and News       Monday, December 18, 2017
চট্টগ্রামের কর্ণফুলী উপজেলায় এক প্রবাসীর বাড়িতে ডাকাতির পরে ৪ জন কে গণধর্ষণ করে পালিয়ে যায় ডাকাত দল।ধর্ষিতা নারিদের মধ্যে ৩ জন সেই বাড়ির বউ এবং ১ জন সেই বাড়ির মেয়ে বলে জানা যায়।
১২ ডিসেম্বর মঙ্গলবার কর্ণফুলীর শাহ মীরপুরে এ ঘটনা ঘটে। কিন্তু মামলা নিতে পুলিশ গড়িমসি করায় গতকাল ঘটনা প্রকাশ পায়।


এই ঘটনার টি প্রকাশে আশার পর  গতকাল সোমবার ঘটনাস্থল পরিদর্শন করেছেন কর্ণফুলী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিজেন ব্যানার্জী, র‌্যাব–৭ এর একটি টিম, ডিসি পোর্ট হারুনুর রশিদ হাজারী, কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, বড়উঠান ইউপি চেয়ারম্যান দিদারুল ইসলাম ও কর্ণফুলী থানার ওসি ছৈয়দুল মোস্তফা
জানা যায় ডাকাতরা ১১ ভরী সোনার অলংকার সাহ বিভিন্ন মালা মাল এবং সেই বাড়ির  দেড় বছরের শিশু ও বৃদ্ধ মহিলাকে ছুরি ও অস্ত্রের মুখে জিম্মি করে ৪ নারীকে ধর্ষণ করে।


ঘটনার পরের দিন থানায় মামলা দিতে গেলে পুলিশ মামলা নিতে গড়ি মসি করে।পরে বিভিন্ন মহলের চাপের মুখে পুলিশ মামলা নেয়।পুলিশ বলেন ডাকাতি ও ধর্ষণের আলাদা আলাদা ২ টি মামলা নেওয়া হবে।

এদিকে ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ আসামিদের ২৪ ঘণ্টার মধ্যে গ্রেপ্তারে পুলিশকে নির্দেশ দিয়েছেন। এ পর্যন্ত পুলিশ ২জনকে গ্রেফতার করতে পেরেছে।আর বাকিদের গ্রেপ্তার করার জোর তৎপরতা চলছে।
logoblog

Thanks for reading চট্টগ্রামে ডাকাতির পর একই পরিবারের ৪ জন কে গণধর্ষণ

Previous
« Prev Post

No comments:

Post a Comment