http://www.sitepromotiondirectory.com স্ত্রী কে হত্যা করে নাবালিকা শালিকা কে বিয়ে! | Natok song movies video and News

Saturday, December 23, 2017

স্ত্রী কে হত্যা করে নাবালিকা শালিকা কে বিয়ে!

  Natok,song,movies video and News       Saturday, December 23, 2017

 ফাইল ছবি

নিজ স্ত্রীর ছোট বোন আমরিন আক্তার কে একটি মোবাইল ফোন কিনে দেওয়ার পর থেকে সৌদি প্রবাসী তোফাজ্জল হকের প্রেম-ভালোবাসা চলছিলো প্রায় ২ বছর ধরে।পুলিশ ধারনা করছে নাবালিকা শালিকার সাথে প্রেমের কারনেই পরিকল্পনা করে নির্মম ভাবে খুন করা হয় স্ত্রী নাসরিন আক্তার কে।আরও ধারনা করা হয় এতে আমরিন ও থাকতে পারেন।



জানা যায় পুলিশের রিমান্ডে শালিকা আমরিনের সাথে প্রেমের সম্পর্ক থাকলেও নাসরিন কে হত্যার কথা বার বারি অস্বীকার করে।পুলিশ জানান যে তোফাজ্জল হক প্রেমের কথা স্বীকার করলেও নিজ স্ত্রিকে হত্যার কথা বলতে গিয়ে বলেন আমি "আল্লাহর কসম" আমি আমার স্ত্রিকে হত্যা করিনি।

তোফাজ্জল হক স্ত্রী হত্যার ১ মাস ৮ দিন পরেই তার নাবালিকা শালিকা কে নিয়ে পালিয়ে গিয়ে ২৬শে নভেম্বর আদালতে এফিডেভিট করে তোফাজ্জল আমরিনকে  বিয়ে করে।

এফিডেভিট এ বলা হয় ‘পূর্ব পরিচয়ের সুবাদে একে-অপরের মধ্যে পরিচয় হইয়া প্রেমের সম্পর্ক গড়িয়া উঠে। আমাদের বর্তমান প্রেমের সম্পর্ক এতো বেশি গভীর আকার ধারণ করে যাহার ফলশ্রুতিতে উক্ত সম্পর্ক হইতে সরিয়া পড়া কিংবা বিচ্ছিন্ন হওয়া মোটেই সম্ভব নয়।
এমতাবস্থায় আমরা হলফকারীদ্বয় আমাদের উভয়ের অতীত ও বর্তমান অবস্থা সম্পর্কে জানিয়া-শুনিয়া আমাদের ভবিষ্যৎ জীবনকে সমৃদ্ধ করার স্বার্থে কাহারো প্ররোচনা ব্যতীত আমাদের পবিত্র ভালোবাসাকে সার্থক করার লক্ষ্যে অদ্য বিবাহবন্ধনে আবদ্ধ হইবার সিদ্ধান্ত গ্রহণ করিলাম’।
তাদের বিয়ের ৪ লাখ টাকা দেনমোহর ধার্য করা হয়। আমরিনের জন্ম সনদ দেখে জানা যায় সে নাবালিকা।আমরিন আক্তার আশুগঞ্জ রৌশন আর জলিল উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রী। জন্ম সনদে তার জন্ম তারিখ ২০০৪ সালের ৩০শে জানুয়ারী উল্লেখ রয়েছে। সে হিসেবে উধাও হওয়ার সময় তার বয়স ১৩ বছর ১০ মাস।



Natok,song,movies video and News /২৪ ডিসেম্বর ২০১৭/মোঃজাহাঙ্গীর আলম


logoblog

Thanks for reading স্ত্রী কে হত্যা করে নাবালিকা শালিকা কে বিয়ে!

Previous
« Prev Post

No comments:

Post a Comment