http://www.sitepromotiondirectory.com আখ ক্ষেতে নিয়ে স্কুল ছাত্রিকে ধর্ষণ- যুবলীগ নেতার ছেলেসহ আটক ৩ | Natok song movies video and News

Sunday, December 24, 2017

আখ ক্ষেতে নিয়ে স্কুল ছাত্রিকে ধর্ষণ- যুবলীগ নেতার ছেলেসহ আটক ৩

  Natok,song,movies video and News       Sunday, December 24, 2017
যুবলীগ নেতার ছেলেসহ তার বন্ধু

গাইবান্ধা জেলার সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গায় সহযোগীদের কে এক স্কুল ছাত্রিকে ধর্ষণ করার সমায় স্থানীয় যুবলীগ নেতার ছেলে সহ তার তিন বন্ধুকে আটক করে পুলিশে সোপর্দ করেন স্থানীয় রা।



স্থানীয় সুত্রে জানা যায় শুক্রবার সন্ধ্যার পর সাদুল্যাপুর উপজেলার নলডাঙ্গা সরকারি খাদ্য গুদাম এলাকা থেকে স্থানীয়রা ওই তিনজনকে আটক করে পুলিশে সোপর্দ করে। এ সময় আরো দুইজন পালিয়ে যায়। আটক কারীরা হলও  নলডাঙ্গা ইউনিয়ন আওয়ামী যুবলীগের আহ্বায়ক দুদু মিয়ার ছেলে সোহাগ মিয়া (২৩), ইউনিয়নের কিশামত হামিদ গ্রামের গ্যারেজ মাহাফুজ রহমানের ছেলে বাবু মিয়া (২২), পশ্চিম খামার দশলিয়া গ্রামের শহিদুল ইসলামের ছেলে শরিফুল ইসলাম (২১) এবং পলাতক আমজাদ হোসেনের ছেলে রুবেল মিয়া (২২) ও দশানি গ্রামের শাহেদুলের ছেলে খুশু মিয়া (২৩)।

গত শুক্রবার বিকেলে মেয়ে টি তার মায়ের সাথে কাপুর কিনতে নলডাঙ্গা বাজারে যায় পরে কেনা কাঁটা করতে সন্ধ্যা হয়ে গেলে মেয়ের মা তাকে বাড়িতে যেতে বলে এবং সে তার বাবার বাড়িতে জায়।মেয়ে একা রাস্তা দিয় জাবার সমায় পথে নলডাঙ্গা সরকারি খাদ্য গুদাম এলাকায় পৌঁছলে সোহাগ তার পথরোধ করে । সোহাগসহ তার সহযোগী শরিফুল, বাবু, রুবেল ও খুশু এসে তার ওড়না দিয়ে মুখ বেঁধে পাশের আখ ক্ষেতে নিয়ে ধর্ষণ করে। এ সময় মেয়েটির আর্তচিৎকারে আশপাশের লোকজন ছুটে এসে তাকে উদ্ধার এবং শরিফুল ও বাবুকে হাতেনাতে আটক করে। পরে নলডাঙ্গা রেলগেট এলাকার দোকান থেকে সোহাগকে আটক করে এলাকাবাসী।



সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করে বলেন,  প্রাথমিক জেরায় তারা ধর্ষণের কথা স্বীকার করেন এবং তারা বলেন পালাতক দুই আসামিও তাকে ধর্ষণ করে।

Natok,song,movies video and News/মোঃজাহাঙ্গীর আলম

logoblog

Thanks for reading আখ ক্ষেতে নিয়ে স্কুল ছাত্রিকে ধর্ষণ- যুবলীগ নেতার ছেলেসহ আটক ৩

Previous
« Prev Post

No comments:

Post a Comment