http://www.sitepromotiondirectory.com গেস্ট হাউসের পোষ্টার লাগিয়ে জমজমাট মাদক ও দেহ বিকি কিনি | Natok song movies video and News

Monday, December 11, 2017

গেস্ট হাউসের পোষ্টার লাগিয়ে জমজমাট মাদক ও দেহ বিকি কিনি

  Natok,song,movies video and News       Monday, December 11, 2017
ইয়াবাসহ তিন জন আটকের এক সপ্তাহ না পেরতেই আবার পত্তিতা আটক করা হয় কক্সবাজারের ঝাউতলা সালে নুর হোটেল থেকে।এর আগে সেখানে অভিজান চালিয়ে ২০হাজার পিচ ইয়াবা সহ ৩ জন কে আটক করা হয়।এই ঘটনার এক সপ্তাহ না পার হতেই সে খান থেকে ৭ জন পত্তিতা সহ খরেদ্দার কে অভিজান চালিয়ে আটক করে পুলিশ।
জানা যায় পুলিশের কাছে খবর ছিলো হোটেল সালে নুরে আবার শুরু হয়েছে এই দেহ বাবসা।
আরও জানা যায় হোটেল সালে নুর অনেক দিন ধরে কক্সবাজারের বিভিন্ন হোটেলে ইয়াবা ও মেয়ে সরবরাহ করে আসছি্ল।
সামনে হোটেল বাবসার মৌসূমকে টার্গেট করে বিশাল মাদক ও পতিতার মজুদ গড়ে তোলা হয় তিন/চার রুমের উক্ত টিনশেড ঝুপড়িতে “ছালেহ নূর গেষ্ট হাউস”।এই সুত্র ধরে পুলিশ সেখানে অভিজান পরিচালনা করেন।সেই সমায় হোটেল মালিক ছালেহ নূর কৌশলে পালিয়ে যায় বলে জানা গেছে।


এর আগে গত ৩০  সেপ্টেম্বর ছালেহ নুর গেস্ট হাউস এ অভিজান চালিয়ে ৮ জন পতিতা সহ আটক করা হয়েছিল শাহেদ কে। সালে নুর ও শাহেদ সদরের জালালাবাদ উনিয়নের খমার পাড়ার বাসিন্দা এবং  ঈদগাঁও ইউনিয়ন ভূমি অফিসের পিয়ন ছৈয়দ নুরের ছেলে ।

কক্সবাজার মডেল থানার পুলিশ  ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রণজিৎ কুমার বড়ুয়া জানান,আটক খদ্দের ও পতিতার বিরুধে আইন অনুগ বাবস্তা নেওয়া হবে।
logoblog

Thanks for reading গেস্ট হাউসের পোষ্টার লাগিয়ে জমজমাট মাদক ও দেহ বিকি কিনি

Previous
« Prev Post

No comments:

Post a Comment