http://www.sitepromotiondirectory.com অসুস্থ "মা" কে ছাদ থেকে ফেলে দিলো প্রফেসর ছেলে-কোথায় আমাদের বিবেক! | Natok song movies video and News

Saturday, January 6, 2018

অসুস্থ "মা" কে ছাদ থেকে ফেলে দিলো প্রফেসর ছেলে-কোথায় আমাদের বিবেক!

  Natok,song,movies video and News       Saturday, January 6, 2018

মাই যেনও হয়ে দাড়িয়ে ছিলো পথের শেষ কাঁটা তাই হয় তো আপন বউয়ের কথা অসুস্থ মা ছাদ থেকে ফেলে দিয়ে খুন করলো নিষ্ঠুর সন্তান।তার উপরে ছিলো বোন কে বিয়ে দেওয়ার জন্তনা।তাই সব অসান্তি একবারে দূর করতে মা কে ফেলে দেন ছাদ থেকে সন্দীপ নাথওয়ানি (৩৬)।

সন্দীপ নাথওয়ানি পেশায় একজন অ্যাসিস্ট্যান্ট প্রফেসর। একজন শিক্ষকের এমন আচারণ সত্যি অকাম্য। হত্যার পর মায়ের মৃত্যু দুর্ঘটনা বা আত্মহত্যা বলে চালানোর চেষ্টা করে সন্দীপ। কিন্তু শেষে পুলিশের জেরার মুখে নিজের মাকে খুনের কথা স্বীকার করেন তিনি।

পুলিশ সূত্রে জানা যায়, গত বছর ২৯ সেপ্টেম্বর এ ঘটনা ঘটে। সন্দীপের মা, জয়শ্রীবেন (৬৪) বেশ কিছু দিন ধরে অসুস্থ ছিলেন।তবে তার মৃত্যুর পর দাবী করা হয় দীর্ঘ দিন তিনি মাথার রোগে ভুগছিলেন।ছাদে উঠে টাল সামলাতে না পেরে পরে যান বা আত্মহত্যাও করে থাকতে পারেন তিনি।

তবে সেই সুন্দর গল্পের মোর ঘুরে যায় এক টি বে-অরিশ চিরকুট থেকে।সেই চিরকুট এর তথ্য ধরে সন্দিপের ঘরের সি সি ক্যামেরা ফুটেজ দেখা হয়।তাতে দেখা যায় সন্দীপ তার মাকে কোলে করে ছাদে নিয়ে যায় এবং কিছু সমায় পরে সে একা ছাদ থেকে নেমে আসে।আর তার কিছু সমায় পরে একজন বাক্তি এসে খবর দেয় যে বৃদ্ধা ছাদ থেকে পরে গেছে।সন্দিপ এমন ভাব ধরে যে সে কিছুই জানেনা।

পুলিশের দাবী সন্দীপ সাহেব প্রথমে খুনের কথা স্বীকার না করলেও জেরার মুখে খুনের কথা স্বীকার করে।

logoblog

Thanks for reading অসুস্থ "মা" কে ছাদ থেকে ফেলে দিলো প্রফেসর ছেলে-কোথায় আমাদের বিবেক!

Previous
« Prev Post

No comments:

Post a Comment