http://www.sitepromotiondirectory.com বিয়ের ১৮ ঘণ্টা পরে প্রেমিকার মৃত্যু! | Natok song movies video and News

Thursday, January 4, 2018

বিয়ের ১৮ ঘণ্টা পরে প্রেমিকার মৃত্যু!

  Natok,song,movies video and News       Thursday, January 4, 2018
খবরের শিরোনাম টা একটু অন্য রকম মনে হলেও সত্যি সব ভালবাসাকে হার মানালও ডেভিড-হিথার প্রেম কাহিনি।প্রেমিকার শেষ আবেদন মৃত্যুর আগে ডেভিডের স্ত্রী হবার।আর যাকে জিবনের থেকে বেশী ভালোবাসা যায় তার এই আবদার তো রাখতেই হয়।


এমনি একটি ভালবাসার সাক্ষী হয়ে থাকলো মার্কিন অমেরিকার ডেভিড-হিথার প্রেম কাহিনী।পুরো ঘটনাটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে যাওয়ার পর তা ভাইরাল হতেও দেরি হয়নি। অনেকেই ডেভিডকে সান্ত্বনা জানিয়েছেন। আর হিথারের আত্মার শান্তি কামনা করছেন।

ডেভিড-হিথার গল্পের শুরুটা হয় ২০১৫ সালে।তাদের প্রথম দেখাতে আর প্রেম হতে দেরি হয়নি।তার পর থেকে দুই জন দু জন কে মন প্রাণ উজার করে ভালবাসতে থাকে।তার একে অপরের সাথে সব সমায় দেকাহ করতে বাকুল থাক্ত।কাজের ফাকে দুইজনে প্রহর গুন্ত কখন তারা আবার মনের মানুষ টির সাথে মিলিত হবে।

ডেভিড যেদিন হিথার কে বিয়ের প্রস্তাব দেওয়া কথা ভাবে সেই দিন সে জানতে পারে তার প্রাণ প্রিয় মানুষ টি স্তন কান্সারে আক্রান্ত কিন্তু তার পরেও তার ভালোবাসা একটু কমে যায় নি।ডেভিড হিথার কেই বিয়ে করার সিধ্নত নেন।তাই সে হাসপাতালে থাকা প্রেমিকাকে বিয়ের প্রস্তাব দেন এবং ডেভিড প্রথমে ঠিক করেছিলেন ডিসেম্বরের ৩০ তারিখ বিয়ে করবেন। কিন্তু হিথারের শরীরের অবস্থা ক্রমেই অবনতি হওয়ায় তিনি সিদ্ধান্ত পাল্টাতে বাধ্য হয়। ফলে বিয়ের তারিখ আরও এগিয়ে আনেন ২২ ডিসেম্বর।

হিথার যেখানে ভর্তি অর্থাৎ কানেক্টিকাটের সেন্ট ফ্রান্সিস হাসপাতালে বিয়ের আয়োজন হয়। সাদা গাউনে হাসপাতালের বেডে মৃত্যুশয্যায় থাকা হিথারের হাতে আংটি পরিয়ে দেন ডেভিড।

ডেভিড কে স্বামী হিসাবে গ্রহন করতে রাজী কিনা যাজকের এমন প্রশ্নে হিথা বলেন  I do.
তার পর থেকে হিথারের শারীরিক অবস্তার আরও অবনিতি হয় পরে ২৪ ঘণ্টা না ঘুরতেই নিথর হয়ে যায় হিথারের শরীর। কিন্তু তার মৃত্যু হয় ডেভিডের স্ত্রী হয়েই!



logoblog

Thanks for reading বিয়ের ১৮ ঘণ্টা পরে প্রেমিকার মৃত্যু!

Previous
« Prev Post

No comments:

Post a Comment