http://www.sitepromotiondirectory.com অপহরণের ৫ মাস পরে নবম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী উদ্ধার-গ্রেপ্তার ২ | Natok song movies video and News

Thursday, January 4, 2018

অপহরণের ৫ মাস পরে নবম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী উদ্ধার-গ্রেপ্তার ২

  Natok,song,movies video and News       Thursday, January 4, 2018
ডেমরা থানা পুলিশ অপহরণের প্রায় ৫ মাস পরে নবম শ্রেণিতে পড়ুয়া এক শিক্ষার্থী কে উদ্ধার করে পুলিশ.১৪ বছর বয়সের সেই শিক্ষাথি কে মঙ্গলবার রাতে রাজধানীর রূপনগর থানাধীন (মীরপুর) ইস্টার্ন হাউজিং এলাকা থেকে মেয়েটিকে উদ্ধার করা হয়। এ সময় অপহরণকারী মো. শামীম (২৩) ও তার মা সায়েরা খাতুনকে (৫০) গ্রেফতার করে পুলিশ।

গত বুধবার আসামীদের আদালতে পাঠালে আদালত তাদের কে জেল হাজতে পাঠানোর নির্দেশ দেন।এ সময় অপহৃতাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস (ওসিসি) সেন্টারে চিকিৎসার জন্য পাঠানোর নির্দেশ দেয়া হয়।

জানা যায় অপহরন কারি মা ও ছেলে হবিগঞ্জ সদর থানার রাজানগর গ্রামের স্থায়ী বাসিন্দা।

এই মামলার তদন্তকারী কর্মকর্তা ডেমরা থানার এসআই তহিদুল ইসলাম জানান,স্কুলে পড়া অবস্থায় প্রেমের প্রস্তাব প্রত্যাখ্যান করায় গত বছর ১৬ জুলাই মেয়েটিকে জোরপূর্বক অপহরণ করে হবিগঞ্জে নিয়ে যায় শামীম। এদিকে অপহৃতার পরিবার ধারণা করেন, পড়াশোনার জন্য বকা খেয়ে মেয়েটি রাগ করে তাদের গ্রামের বাড়ি চলে গেছেন।অনেক খোজা খুজি করার পরে মেয়ের বাবা মেয়ে কে না পেয়ে ডেমরা থানায় গত ১৩ জুলাই একটি সাধারন ডাইরি করে।

পরবর্তী সময়ে ১১ আগস্ট মেয়েটির বাবা ইউনুছ আলী খান জানতে পারেন তার মেয়ে অপহরণ হয়েছে। এ ঘটনায় ঠিকানা অনুযায়ী মেয়েকে ফিরিয়ে আনতে গেলে অপহরণকারীদের হুমকি-ধামকির শিকার হন ইউনুছ আলী।

এসআই তহিদুল আরও জানান, আদালতের নির্দেশে গত বছর ১৫ আগস্ট ডেমরা থানায় এ বিষয়ে একটি নিয়মিত মামলা হয়।এদিকে অপহরণকারীরা হবিগঞ্জে তাদের ভিটেমাটি বিক্রি করে ঢাকার মীরপুরে চলে আসেন।

আসামিরা তাদের গ্রামের বাড়ীর ভিটা মাটি বিক্রি করে ঢাকা মিরপুরে আসেন।

logoblog

Thanks for reading অপহরণের ৫ মাস পরে নবম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থী উদ্ধার-গ্রেপ্তার ২

Previous
« Prev Post

No comments:

Post a Comment