http://www.sitepromotiondirectory.com পরিচালক এর কু-প্রস্তাব সবার সামনে আনলেন অভিনেত্রী! | Natok song movies video and News

Monday, April 16, 2018

পরিচালক এর কু-প্রস্তাব সবার সামনে আনলেন অভিনেত্রী!

  Natok,song,movies video and News       Monday, April 16, 2018

পরিচালক থেকে শুরু করে কেউ বাদ পরছেন্ না তার তালিকা থেকে।কাস্টিং কাউচ এর নামে যৌন হেনেস্তা করা হয় অভিনেত্রীদের এমন অভিজক নিয়ে হাজির হন অভিনেত্রী শ্রী রেড্ডি।একের পর এক বিস্ফরক মন্তব্য করে এবং তথ্য প্রকাশ করে সোশ্যাল মিডিয়া আলোচনার শীর্ষে এখন শ্রী রেড্ডি।

রেড্ডির তালিকা থেকে বাদ পড়েননি রানা দাগ্গুবতীর ভাই থেকে শুরু করে কোরাতলা শিবা কিংবা সুরেশ বাবু। দক্ষিণী প্রযোজক থেকে পরিচালক কিংবা অভিনেতাদের বিরুদ্ধে যেন বিস্ফোরণ ঘটাচ্ছেন রেড্ডি।



দক্ষিণী অভিনেত্রীর সেই বিস্ফোরণের তালিকায় যুক্ত হলো আরও বেশ কয়েকটি নাম। যার মধ্যে রয়েছেন গায়ক শ্রীরাম চন্দ্র ও পরিচালক শেখর কাম্মুলাও।



সম্প্রতি সুরেশ বাবুর ছেলে ‘বাহুবলী’ অভিনেতা রানা দগ্গুবতীর ভাই অভিরামের বিরুদ্ধে যেমন সরব হয়েছেন রেড্ডি, তেমনি পরিচালক কোরাতলা শিবার সেক্স চ্যাটও প্রকাশ করেছেন।


আর এবার প্রকাশ করলেন ‘ইন্ডিয়ান আইডল’ খ্যাত শ্রীরাম চন্দ্রের কীর্তি। শ্রীরামের সঙ্গে শ্রী রেড্ডির কথোপকথন যখন প্রকাশ্যে আসে, তখন থেকেই ক্ষুব্ধ হতে শুরু করেছে বিভিন্ন মহল। শ্রী রেড্ডি যেন শ্রীরামকে তার ‘হট ছবি’ পাঠান সে বিষয়েও ওই চ্যাটে জানানো হয়েছে।


পাশাপাশি শেখর কাম্মুলার বিরুদ্ধেও শ্রী রেড্ডি কাস্টিং কাউচের অভিযোগ এনেছেন। রেড্ডির বিস্ফোরণের পর শেখর কাম্মুলা কীভাবে তাকে ‘হুমকি’ দিয়েছেন সেই কথাও প্রকাশ করা হয়েছে।
তার বিরুদ্ধে করা সব অভিযোগ যাতে শেখর কাম্মুলা প্রত্যাহার করে নেন, সে বিষয়েও দক্ষিণী অভিনেত্রীকে হুমকি দেয়া হয়েছে বলে দেখা যায়।


তেলুগু পরিচালক-প্রযোজক কোনা ভেঙ্কটের বিরুদ্ধেও ক্ষেপেছেন শ্রী রেড্ডি। কোনা ভেঙ্কট একসময় তাকে গেস্ট হাউজে দেখা করতে বলেন। এবং ওই গেস্ট হাউজেই ভি ভি ভেঙ্কটের সঙ্গে শ্রী রেড্ডির দেখা করিয়ে দেবেন বলেও আশ্বাস দেন। ওই গেস্ট হাউসেই শ্রী রেড্ডির সঙ্গে অশ্লীল ব্যবহার করা হয় বলে অভিযোগ। যদিও রেড্ডির সব অভিযোগ অস্বীকার করেছে পরিচালক-প্রযোজক কোনা ভেঙ্কট।

logoblog

Thanks for reading পরিচালক এর কু-প্রস্তাব সবার সামনে আনলেন অভিনেত্রী!

Previous
« Prev Post

No comments:

Post a Comment