http://www.sitepromotiondirectory.com অবৈধ মেলামেশা করায় বিয়ের দাবিতে প্রধান শিক্ষকের বাড়িতে অনশন | Natok song movies video and News

Tuesday, April 24, 2018

অবৈধ মেলামেশা করায় বিয়ের দাবিতে প্রধান শিক্ষকের বাড়িতে অনশন

  Natok,song,movies video and News       Tuesday, April 24, 2018




রংপুরের পীরগঞ্জে হতদরিদ্র পরিবারের এইচএসসি পরীক্ষার্থীর সাথে বিয়ের প্রলোভন দেখিয়ে অবৈধ মেলামেশা করায় বিয়ের দাবিতে প্রধান শিক্ষকের বাড়িতে অনশন করেছে ওই ছাত্রী।এতে ক্ষিপ্ত হয়ে অভিযুক্ত প্রধান শিক্ষকের স্ত্রী ও তার পুত্রসহ কয়েকজন ওই ছাত্রীকে মারধর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে।


অভিযুক্ত মিনরুল ইসলাম সাবু উপজেলার রামনাথপুর ইউনিয়নের জামদানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক। নির্যাতিতা ছাত্রী ধাপেরহাট মনিকৃষ্ণসেন ডিগ্রি কলেজের এইচএসসি পরীক্ষার্থী।


শনিবার সকালে উপজেলার জামদানী গ্রামে এ ঘটনাটি ঘটেছে। খবর পেয়ে রাতে পুলিশ যৌন নির্যাতনের শিকার পরীক্ষার্থীকে উদ্ধারের পর থানায় মামলা হয়েছে। রবিবার ডাক্তারী পরীক্ষার জন্য তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।


উপজেলার জামদানী গ্রামে ওই ঘটনায় একটি মহল ঘটনাটি ধামাচাপা দিতে বিভিন্নভাবে প্রভাব বিস্তার করছে বলে অভিযোগ পাওয়া গেছে।

 জামদানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুল ইসলাম সাবু একই গ্রামের বাসিন্দা তার আপন মামাতো শালিকা চলতি এইচএসসি পরীক্ষার্থীকে বিয়ের প্রলোভন দিয়ে যৌন নির্যাতন চালিয়ে আসছে।




সম্প্রতি ওই প্রধান শিক্ষকের শ্যালক ফিরোজ মিয়া পটলের জমিতে আপত্তিকর অবস্থায় প্রধান শিক্ষক (দুলাভাই) এবং ওই পরীক্ষার্থীকে হাতেনাতে আটক করে মারপিট করে। এ ঘটনায় গ্রামবাসী ক্ষুব্ধ হয়ে ওঠলে শনিবার সকালে ওই পরীক্ষার্থীকে তার পরিবারের লোকজন বাড়ি থেকে বের করে দেয়।

পরে বিয়ের দাবীতে ওই ছাত্রী ধর্ষক প্রধান শিক্ষকের বাড়ীতে অবস্থান নিলে তাকে বেদম মারপিট করা হয়। একপর্যায়ে ওইদিন রাত ১১ টার দিকে নির্যাতনের শিকার ছাত্রীকে পুলিশ উদ্ধার করে থানায় আনলে তার বাবা কোব্বাত আলী বাদী হয়ে মামলা করেন।




অপরদিকে উপজেলা শিক্ষা কর্মকর্তা জোবায়দা রওশন জাহান বলেন, ওই শিক্ষকের বিরুদ্ধে ধর্ষন মামলা হয়েছে। মামলার কপি পেলে তার সাময়িক বরখাস্তের জন্য প্রতিবেদন জেলা শিক্ষা কর্মকর্তার কাছে প্রেরণ করা হবে।


মামলাটির তদন্তকারী কর্মকর্তা মোসলেম উদ্দিন জানান, মামলায় ৫ জনকে আসামী হয়েছে। অপরাধীদেরকে গ্রেফতারের জোর প্রচেষ্টা চলছে।সকল আসামি পালাতক রয়েছে।
logoblog

Thanks for reading অবৈধ মেলামেশা করায় বিয়ের দাবিতে প্রধান শিক্ষকের বাড়িতে অনশন

Previous
« Prev Post

No comments:

Post a Comment