http://www.sitepromotiondirectory.com আমাকে মশারীর মতো পাতলা শাড়ি পড়তে দিয়েছিল ওরা! | Natok song movies video and News

Saturday, May 12, 2018

আমাকে মশারীর মতো পাতলা শাড়ি পড়তে দিয়েছিল ওরা!

  Natok,song,movies video and News       Saturday, May 12, 2018



কলকাতার অন্য তম জনপ্রিয় অভিনেত্রী শ্রী লেখা মিত্র।এই অভিনেত্রী কলকাতার জনপ্রিয় ওয়েব সিরিজ সিরিজে ‘উমা বৌদি’ চরিত্রে অভিনয়ের প্রস্তাব পান এই নায়িকা। শ্রীলেখাকে সেখানে মশারির মতো শাড়ি পরে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়।


সম্প্রতি সাংবাদিক দের এক প্রশ্ননের জবাবে শ্রী লেখা মিত্র নিজেই এই কথা জানান।আর এই কারনেই তিনি ওই সিরিজ থেকে গিয়েছেন নিজেই।তার এই মন্তবের পর থেকেই  সোশ্যাল মিডিয়ায় শুরু হয় নানা গুঞ্জন।


উমা বৌদি’ চরিত্রের স্বস্তিকা মুখোপাধ্যায়ের মেয়াদ শেষ হয়ে এসেছিল, দ্বিতীয় সিজনে আসতে চলেছিলেন ঝুমা বৌদি। তাকে নিয়ে ঘটছে একের পর এক বিতর্কিত ঘটনা।


প্রথম দিকে জানা গিয়েছিল ঝুমা বৌদির ভূমিকায় থাকবেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রীলেখা মিত্র। এই অভিনেত্রী নিজেও তাই জানতেন। কিন্তু যেদিন প্রমো রিলিজ হলো, সেইদিন ঘটল অন্য ঘটনা। তা হলো শ্রীলেখা শ্রীলেখা মিত্ত্রের জায়গায় দেখা মিলল ভোজপুরী অভিনেত্রী মোনালিসাকে।ভোজপুরী অভিনেত্রী মোনালিসা-ই হলেন ‘দুপুর ঠাকুরপো’ ওয়েব সিরিজের নতুন কাস্ট ‘ঝুমা বৌদি’। এরপরই শুরু হয় নানান বিতর্ক


তবে ‘দুপুর ঠাকুরপো’র নির্মাতারা জানিয়েছেন শ্রীলেখা মিত্রকে ‘ঝুমা বৌদি’র চরিত্র থেকে বাদ দেয়ার কারণ হচ্ছে তার ওজন। তারা এটাও বলেন যে, ‘ঝুমা বৌদি’র চরিত্রের জন্য ৩৬-২৪-৩৬ চেহারার প্রয়োজন ছিল বটে কিন্তু সেই তুলনায় শ্রীলেখা নাকি একটু বেশিই মোটা বলে মন্তব্য করেন ‘দুপুর ঠাকুরপো’র নির্মাতারা।



তবে সম্প্রতি নায়িকার মুখে শোনা গেল অন্য কথা।গণমাধ্যমটির ওই প্রতিবেদনে শ্রীলেখাকে প্রশ্ন করা হয়- আপনি বলেছিলেন, কুরুচিপূর্ণ কনটেন্টের কারণে আপনিই কাজটা করেননি। কোনটা সত্যি?
উত্তরে অভিনেত্রী শ্রীলেখা জানান, ‘আমি তো এই প্রথম বার আপনার কাছ থেকে শুনছি যে, ওজনের জন্য আমাকে বাদ দেওয়া হয়েছে! ইন্ডাস্ট্রিতে তো সকলেই জানে, আমি মোটাসোটা। সেই হোমওয়ার্কটা করে নিয়ে ওদের আসা উচিত ছিল! আমাকে লুকটেস্টে যে শাড়িটা পরতে দেওয়া হয়েছিল, সেটা একেবারে মশারির মতো! এ রকম স্লিজ় শো আমি কেন করব? আর ওদের বাঙালি বউদি চাই, না কি ভোজপুরি বউদি চাই- সে ব্যাপারেও একটু পরিষ্কার থাকা উচিত ছিল।’


logoblog

Thanks for reading আমাকে মশারীর মতো পাতলা শাড়ি পড়তে দিয়েছিল ওরা!

Newest
You are reading the newest post

No comments:

Post a Comment